শিরোনাম

কোলকাতা পুলিশের উদ্যোগে মাদক বিরোধী প্রচারে পথ নাটক

তরুণ প্রজন্মের অগুনিত ছেলে মেয়েরা বিভিন্ন ভাবে নেশার কবলে জড়িয়ে পড়ছে। সেই বিষয়ে সচেতনতার কথা মাথায় রেখে প্রতি বারের মত কোলকাতা পুলিশের নারকোটিক সেল, ডিটেকটিভ ডিপার্টমেন্ট আয়োজন করছে নেশা বিরোধী প্রচার অভিযান। সেই উপলক্ষে কোলকাতা পুলিশ এবং দি আত্মান অডিওর সহযোগিতায় গত ১৩ই জুন থেকে শুরু হয়েছে নেশা বিরোধী পথ নাটক।
নেশা ধীরে ধীরে গ্রাস করে স্বপ্ন  ইচ্ছাশক্তিকে। যার ফলে লক্ষ্যে পৌঁছানোর তাগিদে পড়ে পূর্ণ ছেদ। এই স্পর্শকাতর বাস্তব বিষয় নিয়ে গত ১৩ই জুন কোয়েস্ট মল ও ১৪ই জুন মানি স্কোয়ারের অনুষ্ঠিত হল পথ নাটক একটি নেশা বিরোধী নাটক  নাটকের স্ক্রিপ্ট অনিরুদ্ধ এবং পরিচালনায় নীড়অভিনয়ে চিরঞ্জয়,সহেলি ,শতদ্রু,অনিরুদ্ধ এবং নীড় বিশেষ প্রশংসার দাবী রাখে। স্ক্রিপ্টে অনিরুদ্ধ বাস্তব চিন্তা প্রদর্শনে সমর্থ। নাটকটি আবার অনুষ্ঠিত হবে আগামী ১৯শে জুন সাউথ সিটি মল এবং ২১শে জুন হাইল্যান্ড পার্ক মেট্রোপলিস মলে।










1 comment: আপনার মন্তব্য

  1. আমি বাংলাদেশেও এই মাদক বিরোধী নাট্য আন্দোলনের অংশীদার হিসাবে কাজ করতে চাই। আপনাদের সহযোগীতায় বাংলাদেশের তরুণ, তরুণীদেরকে একটা সুন্দর ও সুস্থ সমাজ তৈরী করেতে চাই।
    দয়া করে এই নাটকের ভিডিও বা স্ক্রিপ্ট দিয়ে যদি আমাকে সহায়তা করেন তাহলে আমি এবং আমাদের দেশের হাজার হাজার তরুণ/ তরুণীদের পরিবারের দুঃক্ষে সাথী হয়ে মাদক বিরোধী যোদ্ধা হতে পারবো। আপনাদের সকলের প্রতি রইলো আমার অনেক অনেক দোয়া ও শুভকামনা।

    নাসির উদ্দিন
    ------------------
    নাসির উদ্দিন
    সেন্টার ফর বাংলাদেশ থিয়েটার। (সিবিটি)

    ReplyDelete